সুবীর নন্দীকে বিদেশে নেয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০১৯, ২২:১১ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ২১:৫৪
ফাইল ছবি

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ডা. সামন্ত লাল সেনকে শিল্পীর মেডিকেলের সব কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সেখানকার বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে পরবর্তী সময়ে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

সুবীর নন্দী বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে খোঁজ-খবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রী তাদেরকে জানান, এর আগে ১৯৯৮ সালেও সুবীর নন্দীকে চিকিৎসার জন্য দুইবার সব রকমের সহযোগিতা প্রদান করেছেন তিনি।

এদিকে ঢাকা সিএমএইচের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। বৃহস্পতিবার আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

গত ১৪ এপ্রিল সুবীর নন্দীকে  সিএমএইচের জরুরি বিভাগে আনা হয়। তিনি ট্রেনযোগে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন, গলায় প্রচণ্ড ব্যথা অনুভব করেন ও খুবই অসুস্থ হয়ে পড়েন। সিএমএইচে আসার কিছুক্ষণের মধ্যে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :