বিএসএমএমইউতে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা পেলেন রোগীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ২২:৫০

জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের তৃতীয় দিনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেয়া হয়েছে। শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে সোয়া ১১টা পর্যন্ত বিএসএমএমইউর বহির্বিভাগ ১ ও ২-এর বিভিন্ন কক্ষে এ সেবা দেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। রোগীদের সেবা দেয়ার কার্যক্রম পরিদর্শন করেন বিএসএমএমইউর উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

বিএসএমএমইউয়ের মেডিসিন, সার্জারি, শিশু এবং ডেন্টাল অনুষদের বিশেষজ্ঞ চিকিৎসকরা এই চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নেন। এছাড়াও সার্জারি অনুষদের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের পরীক্ষা-নিরীক্ষা সংক্রান্ত সেবাসমূহসহ বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোর সেবাসমূহ চালু ছিল। বুধবার শুরু হওয়া বহির্বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের সেবা দেয়ার এই কার্যক্রমের আজ ছিল শেষ দিন। তবে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ শেষ হবে শনিবার।

এসময় বিএসএমএমইউয়ের রেজিস্ট্রার এ বি এম আব্দুল হান্নান, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান আব্দুল আজিজ, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক নাজমুল করিম মানিক, উপ-পরিচালক খোরশেদ আলম, সহকারী পরিচালক পবিত্র কুমার দেবনাথ, ডা. বেলাল এইচ সরকার ও  শফিকুল ইসলাম  উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৯ এপ্রিল/এএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :