হাতিয়ায় গাড়ি উল্টে ১৮ বরযাত্রী আহত

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ১৫:২০
ফাইল ছবি

নোয়াখালীর হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়নে বর যাত্রীবাহী একটি জিপ উল্টে অন্তত ১৮জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে কাজীরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে রিতা রানী (৩৬), কাঞ্চন বালা মজুমদার (৪০), যতন (২৫), রবীন্দ্র দাস (৪৫), বিষম্বর বাবু (৬৫), রণজিত চন্দ্র মজুমদার (৫০), নিরব দাস (১৬), নিবারন (৩৭), মৃনাল চন্দ্র মজুমদার (৫৫), রবীন্দ্র (৬৫), বাঁধন (১৫), তৃষ্ণা চন্দ্র সজুমদার (১০), শুভ (১৬), কৃষ্ণধন মজুমদার (৩০), নমিতা মজুমদারের (৬০) নাম জানা গেছে। তাদের মধ্যে বাঁধন, মৃনাল চন্দ্র মজুমদার ও বিষম্বররের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে চরকিং দাসপাড়ার অভিলাস মজুমদারের মেয়ে সিটু রাণী মজুমদারের সঙ্গে চরঈশ্বর ইউনিয়নের রাজের হাওলার সুধীর মজুমদারের ছেলে সনজীব মজুমদারের বিয়ে হয়। অনুষ্ঠান শেষে শনিবার সকালে বরের লোকজন বাড়ি ফিরছিলেন। কাজীর বাজারের পশ্চিম পাশে নিয়ন্ত্রণ হারিয়ে জিপটি খাদে পড়লে ১৮ জন আহন হন।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ঢাকাটাইমস/২০এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :