জিরুডকে ধরে রাখতে চায় চেলসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ১৭:৪৩

দলে জায়গা পাওয়া নিয়ে হতাশ হলেও আগামী মৌসুম চেলসিতেই থাকছেন অলিভার জিরুড, এমনটাই নিশ্চিত করেছেন কোচ মরিজিও সারি। ফ্রেঞ্চ এই স্ট্রাইকার স্বীকার করেছেন আক্রমণভাগে গঞ্জালো হিগুয়েইন ও এডেন হাজার্ডের ব্যাক-আপ হিসেবে তার যে ভূমিকা ছিল তা নিয়ে তিনি বেশ হতাশ। এবারের মৌসুমে প্রিমিয়ার লিগে জিরুড মাত্র সাতটি ম্যাচে মূল একাদশে খেলার সুযোগ পেয়েছেন।

শোনা যাচ্ছিল, ৩২ বছর বয়সী জিরুড ফেঞ্চ ক্লাব লিঁওতে ফিরে আসছেন। যদিও আগামী দুই মৌসুমে ট্রান্সফার উইন্ডো থেকে চেলসিকে ফিফা বহিষ্কার করায় যেকোনো খেলোয়াড়ের দলবদল নিয়ে একটি সমস্যায় পড়তে পারে ব্লুজরা। বিদেশি তরুণ খেলোয়াড়দের দলবদলের আইন ভঙ্গ করায় চেলসির ওপর এই নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা।

যদিও সারি জানিয়েছেন তিনি জিরুডকে ধরে রাখতে আগ্রহী। ইতোমধ্যে আরো এক বছর চেলসির সাথে তার চুক্তি নবায়নের বিষয়টিও প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। স্কাই স্পোর্টস নিউজকে সারি বলেছেন, ‘জিরুড আমাদের সাথেই থাকছেন। তার সাথে ক্লাবের চুক্তির বিষয়টিও চূড়ান্ত করা হয়েছে। দুইদিন আগে আমি ক্লাবের সাথে কথা বলেছি, তারাও বিষয়টিতে ইতিবাচক সাড়া দিয়েছে।’

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :