রোনালদোতেই আস্থা আলেগ্রির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ১৮:০১

চ্যাম্পিয়ন্স লিগে ক্লাবকে সাফল্য এনে না দিতে পারলেও ক্রিশ্চিয়ানো রোনালেদোই জুভেন্টাসের ভবিষ্যৎ, এমনটাই বিশ্বাস করেন কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি।

মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আয়াক্সের বিপক্ষে রোনালদো মৌসুমের ২৬তম গোল করেছেন। কিন্তু ম্যাচটিতে ২-১ গোলে পরাজয়ে শেষ আট থেকেই বিদায় নিতে হয়েছে তুরিন জায়ান্টদের।

ইতোমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে, আসন্ন গ্রীষ্মকালীন দলবদলে দলকে ঢেলে সাজানোর লক্ষ্যে ব্যাপক অর্থ ব্যয় করতে যাচ্ছে জুভেন্টাস। বিশেষ করে আবারো চ্যাম্পিয়ন্স লিগের সাফল্যই জুভদের জন্য বড় লক্ষ্য হয়ে দেখা দিতে পারে। একমাত্র এই লক্ষ্যকে সামনে রেখেই রিয়াল মাদ্রিদ থেকে গত জুলাইয়ে ১১২ মিলিয়ান ইউরোতে পর্তুগীজ সুপারস্টারকে দলে ভিড়িয়েছিল জুভেন্টাস। চার বছরের চুক্তিতে দলে আসলেও চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতায় ৩৪ বছর বয়সী রোনালদোকে ছেড়ে দেবার গুজবও শুরু হয়েছে।

যদিও আলেগ্রি এসব কথাকে উড়িয়ে দিয়ে বলেছেন আয়াক্সের বিপক্ষে পরাজয়ের পর রোনালদো শান্তই আছে। দলকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য সেই জুভেন্টাসের সবচেয়ে বড় অস্ত্র। এক সংবাদ সম্মেলনে আলেগ্রি বলেছেন, ‘ইতালিতে রোনালদোর দারুণ একটি মৌসুম কেটেছে। চ্যাম্পিয়ন্স লিগ শেষ হয়ে গেছে। রোনালদো কিংবা জুভেন্টাস কেউই চ্যাম্পিয়ন্স লিগের গ্যারান্টি দিতে পারে না। ফুটবলে অনেকগুলো নিয়ামক রয়েছে যা যেকোনো সময় সামনে চলে আসতে পারে। রোনালদো জুভেন্টাসের ভবিষ্যৎ। এ বছর সে ভালো খেলেছে। আশা করছি সামনের বছরও সে এই ধারাবাহিকতা বজায় রাখবে। অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতায় সে হতাশ হয়েছে, তবে এটা অন্য সকলের মতই স্বাভাবিক একটি বিষয়।’

আলেগ্রি আরো আশা করেন সমর্থকরাও সব ভুলে ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকবে। ইউরোপিয়ান আসর থেকে বিদায় নিলেও টানা অষ্টমবারের মত সিরি-এ শিরোপা ঘরে তোলার আনন্দ যেন তারা উপভোগ করতে পারে।

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :