কোহলিকে ‘লিটল বিস্কুট’ নাম দিলেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ১৮:২৬

বিরাট কোহলির ডাক নাম কী? এমন প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য লোকের অভাব হবে না ক্রিকেটমহলে। কোহলিকে যে ছোটবেলা থেকে ‘চিকু’ নামে ডাকা হয়, সংবাদমাধ্যমের দৌলতে এতদিনে তা জেনে গিয়েছেন সবাই। সম্প্রতি বিরাটকে কিং কোহলি নামেও ডাকতে শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা। তবে, শুক্রবার রাতে কোহলির নতুন এক ডাকনাম আবিষ্কার করেছেন ভক্তরা। এই মুহূর্তে সেই ডাকনাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে।

কোহলির নতুন এই ডাকনাম দিয়েছেন আরসিবিতে তাঁর দীর্ঘদিনের সতীর্থ এবি ডি ভিলিয়ার্স। চোটের কারণে শুক্রবার আইপিএলের ম্যাচে ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে মাঠে নামা হয়নি এবি’র। মাঠের বাইরে বসেই তিনি দেখেন দলের জয়। তবে, ডি ভিলিয়ার্সকে আপ্লুত করেছে বিরাটের ব্যাটিং। মাঠে নামার আগে সাবেক প্রোটিয়া তারকাকে কোহলি কথা দিয়েছিলেন বড় ইনিংসের। শতরান করে সেই কথা রাখেন ভারতীয় অধিনায়ক কোহলি।

ডাগ-আউটে বসে বিরাটের সেঞ্চুরি দেখার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নতুন এক ডাকনামে সম্বোধন করেন এবি ডি। সেটা বেশ মজাদারই বটে। টুইটারে কোহলিকে ‘লিটল বিস্কুট’ নামে অভিহিত করেছেন ডি ভিলিয়ার্স। কোহলির ‘লিটল বিস্কুট’ নাম মনে ধরেছে সমর্থকদের। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে জোর চর্চা চলছে।

উল্লেখ্য, ইডেন গার্ডেন্সে নাইট রাইডার্সের বিরুদ্ধে ৫৮ বলে ১০০ রানের অনবদ্য ইনিংস খেলেন বিরাট। ৪০ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করার পর কোহলি শতরানে পৌঁছতে খরচ করেন আরো ১৭টি বল। মূলত বিরাটের ইনিংসের উপর ভর করেই আরসিবি দ্বাদশ আইপিএলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয়।

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :