পতেঙ্গায় কাঁকড়া ভাজা খেয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ১৯:৪৪

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতের ভ্রাম্যমাণ দোকানে কাঁকড়া ভাজা খেয়ে এক যুবক মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। মৃত মাহফুজুর রহমান প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বাবা-মার একমাত্র ছেলে।

শুক্রবার রাত ৮টার দিকে নগরীর আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় গুরুতর অসুস্থ মাহফুজুর রহমানের অপর এক বন্ধু ওই হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

মৃত মাহফুজের রহমানের স্বজন সালাহউদ্দিন সিকদার শিবলু জানান, শুক্রবার বিকালে মাহফুজ তার এক বন্ধুকে নিয়ে পতেঙ্গা সৈকতে বেড়াতে যান। সেখানে ভাসমান এক দোকানে কাঁকড়া ভাজা খান। কাঁকড়া ভাজা খাওয়ার একটু পরই তাদের খারাপ লাগতে শুরু করলে মাহফুজের শ্বাসকষ্ট বেড়ে যায়। অপরজনের নাকে মুখে ফেনা চলে আসে। অবস্থা বেগতিক দেখে সিএনজি অটোরিকশায় করে তাদের দুজনকে আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মাহফুজর রহমানকে মৃত ঘোষণা করেন। অন্যজন আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন।

এদিকে পতেঙ্গা সমুদ্র সৈকতের ভাসমান দোকানের খাবারগুলো স্বাস্থ্যসম্মত নয় বলে একাধিক অভিযোগ আছে। রান্নায় ব্যবহার করা উপাদানের বিষক্রিয়ায় যুবকের মৃত্যু হয়েছে বলেও কেউ কেউ ধারণা করছেন।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা