একদিনে সড়কে ঝরল ১২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ২২:৪৫ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ২২:৩৭
ফাইল ছবি

ময়মনসিংহ, কুষ্টিয়া ও যশোরসহ দেশের আট জেলায় শনিবার একদিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১২ জন। এরমধ্যে ময়মনসিংহে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অটোরিকশার চারজন যাত্রী।

শনিবার সকাল থেকে ময়মনসিংহ, কুষ্টিয়া, যশোর, ঝিনাইদহ, সিরাজগঞ্জ, চট্টগ্রাম, গাজীপুর ও দিনাজপুরে এসব দুর্ঘটনা ঘটে।

সকালে ময়মনসিংহে ট্রাকের সঙ্গে দুটি সিএনজি অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হন। আহত হন বেশ কয়েকজন। ঢাকা-শেরপুর মহাসড়কের সদর উপজেলায় আলালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার ফুলপুর উপজেলার হাতিবান্ধা গ্রামের মোরশেদ আলীর ছেলে ইউনুছ আলী, আব্দুল কুদ্দুস এবং একই উপজেলার রাইজান গ্রামের মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী রহিমা খাতুন।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় তামাক পাতাবোঝাই একটি ট্রাক উল্টে এক শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরেক শ্রমিক। ভোরে উপজেলার চরম্বা ইউনিয়নের নাপারটিলা নয়াবাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম মো. আইয়ুব আলী। তিনি উপজেলার পদুয়া ইউনিয়নের ধলিবিলা চাঁদারপাড়া এলাকার মো. নুরুল কবিরের ছেলে।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় সড়ক দুর্ঘটনায় বশির আলী সর্দার নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। সকালে উপজেলার দুধসর কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বশির সর্দার শৈলকুপা উপজেলার দুধসর গ্রামের মকসেদ আলীর ছেলে।

সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুপুরের দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের র‌্যাব-১২ এর সদরদপ্তরের সামনে এ ঘটনা ঘটে। নিহতের নাম গোলাম মোস্তফা। তিনি সলঙ্গা থানার রামারচর গ্রামের ইলিম আলীর ছেলে।

দিনাজপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের সামনের সড়কে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সামিউল ইসলাম সুখু নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সকালে এই ঘটনা ঘটে। নিহত সামিউল ইসলাম নবাবগঞ্জ উপজেলার ভালকা জয়পুর গ্রামের মৃত সামসুল হকের ছেলে।

গাজীপুর সি‌টি করপোরেশনের (জিসিসি) পূবাইল থানাধীন মেঘডু‌বি এলাকায় সিএন‌জিচা‌লিত অটো‌রিকশা ও কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোহসিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন পাঁচজন। বিকাল তিনটার দিকে ঢাকা বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোহসিন গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকার বাসিন্দা। আহত পাঁচজন হলেন- নাজমা বেগম, টিনা, রফিক ও নুরুল ইসলাম।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/বিইউ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :