প্রকাশ হচ্ছে শাওনের ‘ইলশেগুঁড়ি’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১১:৫৫ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১১:৪৭

দেশের বহু প্রতিভাধর বিনোদন তারকা মেহের আফরোজ শাওন। তাকে সাধারণত ভক্তরা অভিনেত্রী হিসেবে বেশি চেনেন। প্রয়াত কথা সাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের বহু নাটক ও সিনেমায় তাকে দেখা গেছে।

তবে কেউ কেউ আবার শাওনের অসাধারণ গানের গলার খবরও রাখেন। শোনা যায়, শাওনের গান শুনেই তার প্রেমে পড়েছিলেন কিংবদন্তী লেখক ও পরিচালক হুমায়ুন আহমেদ। গত বছর শাওন গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

শাওন নিজে নজরুল সংগীত শিল্পী। গান করেন ছোটবেলা থেকে। এসব কথা কমবেশি সবারই জানা আছে। যারা শাওনের গান পছন্দ করেন, তাদের জন্য নতুন খবর হচ্ছে, ২২ এপ্রিল, সোমবার প্রকাশ হতে যাচ্ছে এই শিল্পীর নতুন গান ‘ইলশেগুঁড়ি’।

এ প্রসঙ্গে শাওন বলেন, ‘ইলশেগুঁড়ি’ একটা ঘোর লাগা গান। কেমন যেন মায়া মায়া! বহুদিন পর নিজের জন্য গান করলাম। চলচ্চিত্রের জন্য গান করা হয়েছে মাঝে। ‘ইলশেগুঁড়ি’র ভিডিওর জন্য ৮ বছর পর ক্যামেরার সামনেও দাঁড়ালাম। কিছুটা আড়ষ্ট ছিলাম। প্রথম শটের পরই তা কেটে যায়। পরিচালক আমার ভালো বন্ধু। সে যেমনভাবে বলেছে তাই করে গেছি।’

‘ইলশেগুঁড়ি’ গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল এবং সুর করেছেন কলকাতার তুমুল জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী। সোমবার ধ্রুব মিউজিক স্টেশনে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/২১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :