সাবেক স্ত্রীকে হত্যার পর একই ছুরিতে যুবকের আত্মহত্যা

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১৪:৪৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করে একই ছুরি দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক।

শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শেরপুর সদর থানার মালিনপার গোনাইমিয়া এলাকার আসকর আলীর ছেলে মিকটুল মিয়া ও একই থানার মাইকপাড়া এলাকার ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তার।

তারা গাজীপুরের কালিয়াকৈরে একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, পারিবারিকভাবে মিকটুল মিয়া ও ফাহিমা আক্তারের বিয়ে হয়। কিন্তু গত ৫-৬ মাস আগে গ্রামের বাড়িতে শালিসের মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়। এরপর ফাহিমা আক্তার কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতে থাকেন। শনিবার রাতে ফাহিমা আক্তারের ভাড়া বাসায় যান মিকটুলা মিয়া। এ সময় একটি ছুরি দিয়ে ফাহিমা আক্তারকে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। ফাহিমার চিৎকারে আশপাশের

লোকজন এগিয়ে গেলে মিকটুলা মিয়া ছুরিটি তিনি নিজের পেটে ঢুকিয়ে দিয়ে ডোবায় লাফ দেন। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মিকটুলা মিয়া তার সাবেক স্ত্রীকে খুন করে নিজেও আত্মহত্যা করেছেন। কী কারণে সাবেক স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে তা জানা যায়নি।

ঢাকাটাইমস/২১এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :