ভোটের প্রচারে মুনমুনের হনুমানপ্রীতি

প্রকাশ | ২১ এপ্রিল ২০১৯, ১৬:১৪

বিনোদন ডেস্ক

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন। খুব শিগগিরিই তার আসনে ভোট। সেই লক্ষে এখন চলছে জোর প্রচারণা। সেই প্রচারে গিয়েই অভিনেত্রীর পশুপ্রেমের নজির সামনে এলো।

শনিবার রাতে আসানসোলের দক্ষিণখন্ড ধর্মরাজ তলায় একটি জনসভায় যোগ দেন মুনমুন সেন। সেখানে মঞ্চেই তার কাছে একটি ছোট্ট হনুমান শাবককে নিয়ে আসা হয়। ব্যস, তাতেই গলে পড়েন শ্রীমতী দেববর্মা অর্থাৎ মুনমুন সেন।

সঙ্গে সঙ্গে হনুমান শাবককে হাতে তুলে নেন তিনি। চলতে থাকে আদর। আর উপস্থিত জনতাও তা বেশ উপভোগ করতে থাকেন। আসলে ভোটের গুরুগম্ভীর প্রচারে এ যেন একটা হালকা বাতাসের মতো।

এর আগের নির্বাচনে মা সুচিত্রা সেনের আত্মার শান্তির জন্য ভোট চেয়ে সমালোচিত হয়েছিলেন মুনমুন। কিন্তু সেই পর্বকে মুছে ফেলে তিনি আবার মানুষের মধ্যে জনপ্রিয়তা গড়ে তুলেছেন। সেটা মুনমুন প্রতিটি সভার ভিড়ই বলে দিচ্ছে।

মুনমুন এর আগে দুইবার নির্বাচন করেছেন বাকুড়া থেকে। সেখানে এবার অন্য একজনকে প্রার্থী করে আসানসোলে পাঠানো হয়েছে মুনমুনকে। এখানে তার প্রতিদ্বন্দ্বী বিজেপির বর্তমান সাংসদ ও গায়ক বাবুল সপ্রিয়। জেতার বিষয়ে শতভাগ আশাবাদী মুনমুন। তার কথায়, ‘জেতা নিয়ে ভাবছি না। ভাবছি মার্জিন নিয়ে।’

ঢাকাটাইমস/২১এপ্রিল/এএইচ