চুয়াডাঙ্গা-ঝিনাইদহে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ২০:৫৬

চুয়াডাঙ্গার জীবননগর ও ঝিনাইদহের মহেশপুরে দুই স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকালে দুজনকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে।

ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (কোটচাঁদপুর-মহেশপুর) মির্জা সালাউদ্দীন জানান, ‘সকালে মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামে ১৩ বছরের এক শিক্ষার্থী ধর্ষণের ঘটনা ঘটে। গ্রাম চিকিৎসক সাইফুল ইসলাম ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পরিবারের। এ ঘটনায় অভিযুক্ত গ্রাম্য চিকিৎসককে গ্রেপ্তার করা হয়।

শিক্ষার্থীর পরিবারের সদস্যরা জানায়, ওই শিক্ষার্থী জ্বরে আক্রান্ত হলে তাকে গ্রাম্য চিকিৎসক সাইফুলের কাছে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে জ্বর একটু ভাল হলে রবিবার আবারো তাকে দেখা করতে বলে চিকিৎসক সাইফুল। তার কথামত সকালে ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী একাই চিকিৎসা নিতে গেলে কথিত চিকিৎসক তাকে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে চিকিৎসক সাইফুল পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘ঘটনার পর রবিবার রাতে অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।’

এদিকে, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নিশিন্তপুর গ্রামে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের ঘটনা ঘটেছে। অপহরণের পর অজ্ঞাত স্থানে নিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ পরিবারের।

জীবননগর থানার ওসি শেখ গণি মিয়া জানান, উপজেলার নিশিন্তপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী ওই শিক্ষার্থীকে গত বৃহস্পতিবার বিকালে অপহরণ করে একই এলাকার সাখাওয়াত হোসেন শহীদ ও তার সহযোগীরা। এ ঘটনায় অপহৃত শিক্ষার্থীর বড় ভাই থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রবিবার বিকালে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে। একই সাথে অপহরণকারী সাখাওয়াত হোসেনকেও আটক করা হয়। অপহরণের পর ওই শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে অভিযোগ করলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) শামীম কবীর জানান, বিকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দুই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ঝিনাইদহের মহেশপুরের শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে। উপর্যপুরি ধর্ষণের কারণে ওই শিক্ষার্থীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে জীবননগরে ধর্ষণের শিকার হওয়া এসএসসি পরীক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :