মুক্তি আগেই হাউজফুল ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১০:৫৬

এখনও মুক্তি পাইনি, তার আগেই ভারতজুড়ে হাউসফুল হলিউড ছবি ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর যাবতীয় শো। ২৬ এপ্র্রিল ভারতে মুক্তি পাবে ছবিটি। হাজার কোটি টাকার ব্যবসা জড়িয়ে আছে এই ছবির সঙ্গে। এটি নিয়ে উত্তেজনা তুঙ্গে। তাইতো রবিবারই ভারতজুড়ে অগ্রিম টিকিট বুকিং শেষ এই ছবির।

মুম্বাই থেকে দিল্লি,বেঙ্গালুর, কলকাতা- টিকিট না পেয়ে হতাশ এসব রাজ্যের ভক্তরা। ছবি নিয়ে খুশি ও উৎসাহের সঙ্গে সঙ্গে টিকিট না পাওয়ার হতাশাও ঘিরে ধরেছে দর্শককে। ‘বুক মাই শো’ খুললে দেখা যায়, দেড় লাখের বেশি মানুষ ছবিটি দেখতে উৎসাহ প্রকাশ করেছেন।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর টিকিটের জন্য সারারাত ধরে চেষ্টা করেছেন মানুষ। যার ফলে বসে গেছে টিকিট কাটার অনলাইন সাইটও। এমনটাই দাবি এ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবার। আবার রাত সাড়ে তিনটা পর্যন্ত লাইন দিয়ে টিকিট না পেয়ে নিজেদের হতাশা সোশ্যাল মিডিয়ায় উগরে দিয়েছেন বহু অ্যাভেঞ্জার্স প্রেমী।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ এই সিরিজের সর্বষেশ ছবি। মার্ভেল সুপারহিরো মুভিজের সম্ভবত সবচেয়ে বড় হিট আসবে এই ছবি থেকে। এমনই মনে করা হচ্ছে। আর অ্যাভেঞ্জার্স ভক্তদের আগে থেকেই জেনে রাখা ভালো যে, এই ছবিতেই মৃত্যু হবে ক্যাপ্টেন আমেরিকার।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :