শুটিংয়ে আহত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১২:১২

বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’-এর শুটিং চলাকালীন আহত হয়েছেন কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। একটি দৃশ্যের শুটিংয়ে ছুটতে গিয়ে পড়ে যান নায়িকা। এতে হাটুতে বেশ জোরেই আঘাত পেয়েছেন তিনি। তার হাড়ে চিড় ধরেছে। আপাতত চিকিৎসক তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। ফলে বন্ধ রয়েছে ছবির শুটিং।

রোমান্টিক কমেডি ঘরানার ‘বিবাহ অভিযান’-এ প্রিয়াঙ্কা অভিনয় করছেন অনিবার্ণ ভট্টাচার্যের বিপরীতে। তিন যুগলকে ঘিরে এগিয়ে যাবে এ ছবির কাহিনি। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন অঙ্কুশ হাজরা, নুসরাত ফারিয়া, রুদ্রনীল ঘোষ ও সোহিনী চক্রবর্তী।

এই ছবিতে অঙ্কুশের বিপরীতে প্রথম অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তবে তিনি এখন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। ভোটের প্রচারে ব্যস্ত। তাই এই ছবির সঙ্গে থাকতে পারেননি। তার জায়গায় ডাক পড়ে বাংলাদেশের নুসরাত ফারিয়ার। আপাতত বাকি সবাই প্রিয়াঙ্কার অপেক্ষায় রয়েছেন। তিনি সেরে উঠলেই আবার শুটিং শুরু হবে।

অভিনয়ের পাশাপাশি ‘বিবাহ অভিযান’-এর চিত্রনাট্যও লিখছেন রুদ্রনীল ঘোষ। তার চরিত্রটির নাম রজত। তিনি রয়েছেন সোহিনী চক্রবর্তীর বিপরীতে। তার চরিত্রটির নাম মায়া। ছবিতে রজত সব সময়ই তার খাটো উচ্চতা নিয়ে হীনমন্যতায় ভোগেন। অন্যদিকে তার স্ত্রী মায়া সারাক্ষণ ব্যস্ত থাকেন টিভি সিরিয়াল নিয়ে।

অন্যদিকে ফারিয়ার চরিত্রের নাম রাই। তিনি সারাদিন ব্যস্ত থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে চ্যাট করতে গিয়েই অনুপম অর্থাৎ অঙ্কুশের প্রেমে পড়েন রাই। অনুপম আবার ভবানীপুরের ট্রিপিক্যাল ভালো ছেলে। ছয় মাস ডেটিং করার পর তাদের বিয়ে হয়। বিয়ের পর কী হয় তা জানতে অপেক্ষা আর কিছুদিনের।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :