বসা নিয়ে বিরোধ, বন্ধুদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১৩:০২
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল

বসা নিয়ে বিরোধের জের ধরে কুমিল্লা শহরে বন্ধুদের ছুরিকাঘাতে খুন হয়েছেন মোন্তাহিন ইসলাম মিরন নামে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্র। রবিবার রাতে কুমিল্লা শহরের ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিরন কুমিল্লার নগরীর ফজিলাতুন্নেছা মডার্ন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, কিছুদিন আগে ফজিলাতুন্নেছা মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে তার কয়েকজন সহপাঠির বিরোধ হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেয়া হয়। রবিবার রাতে নামাজ পড়তে বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় মিরনের কয়েকজন সহপাঠি তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নগরীর কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সহপাঠিদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হওয়ার পর স্থানীয়রা আহত মিরনকে হাসপাতালে নেয়ার পর গভীর রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :