শ্রাবন্তীকে প্রথম স্বামীর শুভকামনা

বিনোদন ডেস্ক
| আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ১৪:৪২ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১৪:৩৯

১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিনে লুকিয়ে বাগদানের পর শুক্রবার জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন কলকাতার সুপারহিট নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চন্ডীগড়ে রোশনদের বাড়িতে বসেছিল বিয়ের আসর। শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এক সপ্তাহ পর কলকাতায় ফিরে তাদের রিসেপশন পার্টি দেয়ার কথা।

শ্রাবন্তীর এই বিয়েতে শুভকামনা জানিয়েছেন তার প্রথম স্বামী চলচ্চিত্র পরিচালক রাজিব কুমার বিশ্বাস। তার সঙ্গে শ্রাবন্তীর বিবাহিত জীবন সুখের না হলেও সাবেক স্ত্রীর সম্পর্কে খারাপ কিছু বলতে তিনি নারাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজিব বলেন, ‘শ্রাবন্তী মানুষ হিসাবে খুব ভালো। ও জীবনে সুখী হোক এটাই চাই। তবে আবার যেন আবেগের বশে কোনো ভুল সিদ্ধান্ত না নেয়।’

নির্মাতা রাজিবের সঙ্গে শ্রাবন্তী ঘর বেঁধেছিলেন ২০০৩ সালে। শ্রাবন্তী-রাজিবের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। সেই সুখের ঘরে দমকা হাওয়া আসে ২০১১ সালে। তসনস করে দেয় আট বছর ধরে সাজানো সংসার। একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে পরিচালক রাজিবের ঘর ছেড়েছিলেন শ্রাবন্তী।

প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের চার বছর পর একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে তার পরিচয় হয় মডেল কৃষেণ ব্রজের সঙ্গে। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে বিয়ে। কিন্তু মাত্র তিন মাস পর থেকেই আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও কৃষেণ ব্রজ। চলতি বছরের ১৫ জানুয়ারি তাদের পাকাপাকি ডিভোর্স হয়।

দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাত্র দুই মাসের মাথায় ভগ্নিপতির মাধ্যমে তার সঙ্গে পরিচয় হয় রোশন সিংয়ের। এক-অপরকে চিনতে শুরু করেন তারা। প্রথমে কিছুদিন হাই হ্যালোর পর একসঙ্গে নৈশভোজে যেতে শুরু করেন। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর যাতায়াত বাড়ে। আর শুক্রবার পাকাপাকি ভাবেই রোশনের বাড়িতে চলে গেলেন শ্রাবন্তী।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :