বিএনপির আরও এক এমপি শপথ নিতে চান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ১৭:০৫ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১৬:৪৪

চাঁপাইনবাবগঞ্জ থেকে বিএনপি মনোনীত আরও একজন নির্বাচিত সংসদ সদস্য ‘জনগণের চাপের কারণে’ সংসদে যেতে আগ্রহ প্রকাশ করেছেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত মো. হারুনুর রশীদ বলেছেন, তিনি সংসদে গিয়ে নানা অনিয়ম-দুর্নীতির কথা তুলে ধরতে চান।

এর আগে চাঁপাইনবাবঞ্জ-২ (নাচোল-ভোলারহাট-গোমস্তাপুর) আসন থেকে বিজয়ী বিএনপি নেতা আমিনুল হককে উদ্ধৃত করে জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলে জানায়, শপথ না নিলে তিনি এলাকায় যেতে পারবেন না এবং তাকে এলাকার লোকজন মারবে।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ হারুনুর রশিদ আজ সোমবার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নে জবাবে তার আগ্রহের কথা প্রকাশ করেন।

‘আ.লীগের সাবেক এমপি আব্দুল ওদুদ কর্তৃক নিঃসন্তান ফুফা ও মৃত ফুফুর স্থাবর-অস্থাবর সম্পত্তি আত্মসাত ও কুক্ষিগত করার প্রসঙ্গে’ শিরোনাম নিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নে জবাবে হারুনুর রশিদ বলেন, জনগণ চাঁপাইনবাবগঞ্জ সদর আসন থেকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছে। সংসদ হিসেবে শপথ নেওয়ার জন্য জনগণের চাপ রয়েছে।

‘সারা দেশে কী হচ্ছে সেটা আপনার দেখার বিষয় নয়, আপনি জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন সংসদে গিয়ে জনগণের কথা বলবেন।’ এভাবেই জনগণ তার ওপর চাপ করছে বলে দাবি বিএনপি সাংসদের।

হারুনুর রশিদ বরেন, ‘শপথ নিয়ে সংসদে গিয়ে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি তুলে ধরতে চাই।’ তবে শপথের বিষয়ে দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন বলেও জানান তিনি।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি বর্তমান ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান তসিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি ও আইনজীবী রবিউল ইসলাম দোলনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :