নরসিংদীতে ধর্ষণমুক্ত দেশ চেয়ে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১৬:৫৬

নরসিংদীতে ‘ধর্ষণমুক্ত নিরাপদ দেশ চাই, মা-বোনদের নিরাপত্তা চাই’ স্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা রোধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে নরসিংদী জেলা পূজা উদ্যাপন পরিষদ আয়োজিত মানববন্ধনে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের লোকজন অংশ নেন।

বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী শহরের স্বাধীনতা চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে ফেনীর নুসরাত জাহান রাফী, মুন্সীগঞ্জের সেতু ম-ল ও গাজীপুরের মনিকা গোমেজের হত্যাকারীদের বিচার এবং দেশব্যাপী সকল সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবি জানানো হয়।

এসময় ফেনীর নুসরাতসহ দেশের সকল নারী নির্যাতনের দ্রুত ও সুষ্ঠু বিচারের দাবি করে এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে, এজন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান বক্তারা।

মানববন্ধনে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সূর্য্যকান্ত দাস।
এসময় জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি মাখন দাস, জ্যোতিরাম দাস, সাধারণ সম্পাদক দীপক সাহা, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সুশাসনের জন্য নাগরিক সুজন-এর সাধারণ সম্পাদক হলধর দাস, উদীচি শিল্পী গোষ্ঠীর জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার আচার্য্য, গ্রুপ থিয়েটার ফেডারেশন জেলা কমিটির সভাপতি শাহ আলম মিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :