পাকুন্দিয়ায় বাসচাপায় কৃষক নিহত

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ১৭:৫৩

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনন্যা পরিবহনের একটি বাসের চাপায় মাইন উদ্দিন নামে এক কৃষক নিহত হয়েছেন। নিহত মাইন উপজেলার চরপাড়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

সোমবার দুুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের শ্রীরামদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ হয়ে নিহত মাইন উদ্দিনের স্বজনরা পৌরসদর বাজারে বিক্ষোভ করে এবং অনন্যা ক্লাসিক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৩৮০৩) একটি বাসে ইট-পাটকেল ছুড়ে ভাঙচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর একটার দিকে মাইন উদ্দিন সাইকেলে করে তার বোনের জন্য সবজি নিয়ে উপজেলার শ্রীরামদী গ্রামে ভগ্নিপতি হাসিম উদ্দিনের বাড়িতে আসে। সেখানে দুপুরের খাবার শেষে দুপুর আড়াইটার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পাকুন্দিয়া-কিশোরগঞ্জ সড়কের ফাল্গুনী পেট্রোল পাম্পের কাছে এসে সড়কের পাশে দাঁড়ান। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১২-১৫৮) একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মাইন উদ্দিনের মৃত্যু হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :