গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় অটোচালক নিহত

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৯, ২১:৫৯

গাজীপুরের রাজেন্দ্রপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত অটোচালক সাধন চন্দ্র বর্মন রংপুরের নীলের কুঠি গ্রামের বসন্ত কুমার বর্মনের ছেলে। স্থানীয় সৃষ্টি ল্যাবরেটরি স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল সে, পড়াশোনার পাশাপাশি অটোরিকশা চালাতো।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, সাধন চন্দ্র বর্মন তার পরিবারের সঙ্গে বাংলা বাজার এলাকার স্থানীয় হায়দার আলীর বাড়িতে বসবাস করতেন। সোমবার সাড়ে ৫টার দিকে রাজেন্দ্রপুর থেকে অটোরিকশা চালিয়ে বাংলা বাজার এলাকার দিকে যাচ্ছিলেন সাধন। অটোরিকশাটি ব্র্যাক সেন্টারের সামনে পৌঁছলে ঢাকাগামী নোমান গ্রুপের একটি কাভার্ডভ্যানের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারান সাধন। পরে স্থানীয়রা এগিয়ে এসে মরদেহ উদ্ধার করে এবং কাভার্ডভ্যানসহ এর চালককে আটক করে।

জিএমপির সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, কাভার্ডভ্যান চাপায় অটোচালক সাধন চন্দ্র নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :