আইপিএল ছেড়ে চলে যাচ্ছেন বেয়ারস্টো-ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১০:৫৭

দেশের হয়ে খেলতে ইংল্যান্ড ফিরে যাচ্ছেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা ওপেনার জনি বেয়ারস্টো। সামনেই বিশ্বকাপ, তার আগে নিজেদের মাটিতে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ৫ মে প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে ইংরেজরা। তার আগে বিশ্বকাপের প্রস্তুতিতে নেমে পড়ছে ইয়ন মরগ্যানরা। সেই প্রস্তুতিতে যোগ দিতেই দেশে উড়ে যাচ্ছেন বেয়ারস্টো।

মঙ্গলবার চিপকে চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ খেলে ইংল্যান্ডের বিমান ধরবেন বেয়ারস্টো। চলতি আইপিএলে কমলা জার্সিতে ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দারুণ ছন্দে রয়েছেন। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে ৯ ম্যাচে বেয়ারস্টোর সংগ্রহ ৪৪৫ রান। একটি শতরান সহ ২টি অর্ধশত রান করেছেন সানরাইজার্স ওপেনার। লিগের শেষদিকে বেয়ারস্টোকে না পাওয়াটা তাই ধাক্কার সমান করে উল্লেখ করেছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

বেয়ারস্টোর পাশাপাশি শেষদিকে আরেক ওপেনার ডেভিড ওয়ার্নারকেও মিস করবে সানরাইজার্স। মে মাসের শুরুতেই বিশ্বকাপের ট্রেনিং ক্যাম্প শুরু করবে অজিরা। বিশ্বকাপের দলের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে সে কারণেই দেশে ফিরে যাবেন অজি তারকা। স্যান্ডপেপার বিতর্কের কারণে ক্রিকেট থেকে এক বছরের নির্বাসনে ছিলেন ওয়ার্নার। গত মৌসুমে আইপিএল থেকেও বাদ পড়েছিলেন।

দ্বাদশ আইপিএলে প্রত্যাবর্তন করে ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে রয়েছেন এক সময়ের অজি ডেপুটি। ৯ ম্যাচে ওয়ার্নারের ঝুলিতে এখন ৫১৭ রান। ১টি শতরান ও ৬টি অর্ধশত রান হাঁকিয়েছেন ওয়ার্নার। এবারের আইপিএলে সর্বাধিক রান হাঁকানোর তালিকায় এই মুহূর্তে শীর্ষস্থানে রয়েছেন ওয়ার্নার। অন্যদিকে দুই নম্বরে রয়েছেন জনি বেয়ারস্টো। দেশে ফিরলে লিগের দুই বিস্ফোরক ব্যাটসম্যানকে মিস করবে আইপিএল ভক্তরা।

(ঢাকাটাইমস/২৩ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :