আসছে শামীম ও সুবাহর ‘পুংটাবাজ’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১২:১২

নাট্য জগতের জনপ্রিয় অভিনেতা শামীম জামান। কমেডি ঘরানার নাটকে তাকে বেশি দেখা যায়। পাশাপাশি নাটকের গল্প লেখা ও পরিচালনায়ও তার সমান জনপ্রিয়তা রয়েছে। সেই ধারাবাহিকতায় এবার তিনি পরিচালনা করেছেন ‘পুংটাবাজ’ শিরোনামের একটি নাটক। এটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

পরিচালনার পাশাপাশি এই নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছেন শামীম জামান। তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেত্রী তানিন সুবাহ। বিভিন্ন চরিত্রে আরও আছেন নুরু আলী নয়ন, রাজু আহমেদ, কাজী উজ্জ্বল, হাসী মুন ও বাদল। সম্প্রতি নাটকটির শুটি শেষ হয়েছে। শিগগির একটি বেসরকারি টেভি চ্যানেলে এটি প্রচার করা হবে।

নাটকের কাহিনিতে দেখা যাবে, শামীম ও নয়ন দুই ভাই। তারা খুবই চতুর স্বভাবের। তাদের কাজে বিরক্ত গ্রামের মানুষ। এক পর্যায়ে তাদের তাড়িয়ে দেয় গ্রামের লোকজন। পরে দুই ভাই নানা কৌশলে গ্রামে ঢোকার পরিকল্পনা করে। এ জন্য একজন সাংবাদিককে দিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে খবর প্রকাশ করে। এরপর কী ঘটে জানতে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

নাটকটি প্রসঙ্গে অভিনেত্রী তানিন সুবাহ বলেন, ‘বেশ চমৎকার ও নতুন ভাবনার একটি গল্পে কাজ করলাম। পাশাপাশি শামীম জামানের সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা হলো। অভিনয় ও পরিচালনা দুটোতেই তিনি পারদর্শী। নাটকটিতে কাজ করতে গিয়ে প্রেম ও দাম্পত্য জীবনের অনেক কিছুই নতুন করে শিখেছি। খুব ভালো লেগেছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :