কুমিল্লায় বৃদ্ধাকে গলাকেটে হত্যা

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১৭:০৫

কুমিল্লার হোমনায় পূণ্য রানী বর্মন (৫৫) নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উাদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার ভাষানিয়া ইউনিয়নের রঘুনাথপুর মাদ্রাসার পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত পূণ্য রানী উপজেলার রঘুনাথপুর গ্রামের তুফান চন্দ্র বর্মনের স্ত্রী। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, প্রতিদিনই পূণ্য রানী বর্মন বড় ছেলে সম্ভুর সঙ্গে রঘুনাথপুর ও শ্রীপুর বাজারে মাছ বিক্রিতে সহায়তার জন্য যেতেন। গত সোমবার তিনি ছেলের সঙ্গে যেতে পারেননি। সকাল ১০টার পরে বড় ছেলে বাড়ি গিয়ে তার অন্য ভাই উজ্জ্বল ও তাদের স্ত্রীদের নিয়ে মায়ের খোঁজ করতে থাকেন। সারাদিন কোথাও মায়ের খোঁজ পাননি। মঙ্গলবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রঘুনাথপুর মাদ্রাসার পেছনে পূণ্য রানী বর্মনের গলাকাটা লাশ দেখতে পান। পুলিশ বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কমিল্লা মেডিকেল  কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায়।

খুনের ঘটনায় নিহতের স্বামী তুফানি চন্দ্র বর্মন ও বড় ছেলে সম্ভু চন্দ্র বর্মন জানান, গত কিছুদিন আগে তাদের এক প্রতিবেশীর সঙ্গে মারামারির ঘটনায় হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। জিডি ওঠানোর জন্য তারা চাপ দিচ্ছিলেন।

হোমনা থানার পরিদর্শক (তদন্ত) কাজী নাজমুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। খুনের কারণ উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :