দীপিকার জুতা বয়ে ট্রোলড রণবীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১৮:২৯

বলিউডের সুপারস্টার জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন গত বছরের ১৪ নভেম্বর। বিয়ের আগে কয়েক বছর তারা প্রেম করেছেন। সেই প্রেম বিয়ের পরে এসেছে অন্যভাবে। যেটা নানা সময়ে তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

প্রেমিকা তো বটেই, বউ হিসেবেও দীপিকাকে সব সময় ফুল মার্কস দেন রণবীর। অন্যদিকে প্রকাশ্যে না বললেও, দীপিকার চোখে রণবীরই সেরা। এই জুটির প্রেম নিয়ে চর্চা হয় বলিউড মহলের অন্দরে। দীপিকার জন্য প্রকাশ্যে অনেক কিছু করেন রণবীর। এবার প্রকাশ্যে বউয়ের জুতাও বয়ে দিলেন!

সম্প্রতি মুম্বাইয়ের এক হোটেলে একটি বিয়ের দাওয়াতে গিয়েছিলেন দীপিকা ও রণবীর। সেই অনুষ্ঠানের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা গেছে, আত্মীয় ও বন্ধুদের ভিড়ে এক ব্যক্তির সঙ্গে হেসে হাত মেলাচ্ছেন দীপিকা। পেছনেই বউয়ের জুতা হাতে দাঁড়িয়ে আছেন রণবীর।

‘গালি বয়’-এর এহেন পত্নীপ্রেম অনেকেই ভদ্র ব্যবহার ও বউয়ের প্রতি গভীর ভালোবাসা হিসেবে দেখেছেন। অনেকেই আবার রণবীরকে নিয়ে মজা করেছেন। অর্থাৎ তাকে ট্রোলড করেছেন। যদিও এ ঘটনার কোনো ব্যাখ্যা এখনও পর্যন্ত দেননি দীপিকা-রণবীর দম্পতি।

দীপিকা বর্তমানে ব্যস্ত ‘ছপাক’ ছবির কাজ নিয়ে। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে তিনি অভিনয় করছেন এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগাওয়ালের চরিত্রে। অন্যদিকে রণবীর সিং ব্যস্ত ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক ‘৮৩’-এর শুটিং নিয়ে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :