একাধিক প্রেম, মাথা থেঁতলে প্রেমিককে খুন করেন তরুণী

হবিগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০১৯, ১৯:৫৩ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১৮:৫৭

হবিগঞ্জে নিখোঁজের দুই মাস পর উজ্জল মিয়া (২২) নামে এক কলেজছাত্রের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে লাখাই থানা পুলিশ। একাধিক প্রেমের কারণে এই ছাত্রের এক প্রেমিকা মাথা থেঁতলে তাকে হত্যা করেছেন বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ।

এ ঘটনায় প্রেমিকা বৃন্দাবন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার ও তার পিতা মঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।

নিহত উজ্জল উপজেলার মুড়াকরি গ্রামের শাহ আলম মিয়ার ছেলে ও মাধবপুরের সৈয়দ সঈদ উদ্দিন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সোমবার সন্ধ্যার হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ প্রেস ব্রিফ্রিংয়ের মাধ্যমে ঘটনার বর্ণনা দেন।

আটক ফারজানাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানায়, ২০ ফেব্রুয়ারি উজ্জল মিয়া নিখোঁজ হন। ২৬ ফেব্রুয়ারি লাখাই থানায় তার পরিবারের পক্ষ থেকে ১০২৬ নাম্বারে একটি জিডি করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে এবং কল লিস্টের সূত্র ধরে তারা নিশ্চিত হয় মোড়াকড়ি ইউনিয়নের ধর্মপুর গ্রামের মঞ্জু মিয়ার মেয়ে বৃন্দাবন কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী ফারজানা আক্তারের সাথে ঘটনার প্রায় ৩/৪ মাস আগে ফেইসবুকের মাধ্যমে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের পাশাপাশি তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে উঠে। নিহত উজ্জলের একাধিক মেয়ের সাথে প্রেম ও শারিরীক সম্পর্ক ছিল বলেও পুলিশ ও বিভিন্ন সূত্র নিশ্চিত করে। ঘটনার দিন প্রেমিকা ফারজানার পরিবারের লোকজন বাড়িতে না থাকার সুবাদে প্রেমিক উজ্জলকে খবর দিয়ে বাড়িতে নিয়ে আসে। সেই সাথে তারা দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। দৈহিক সম্পর্ক চলাকালে প্রেমিক উজ্জলের মোবাইল ফোনে অপর প্রাপ্ত থেকে আরেক প্রেমিকার কল আসে। এ সময় উজ্জল ওই প্রান্তের কলদাতাকে জানান তিনি ফারাজানার সাথে দৈহিক মিলনে আছেন। এ কথা শোনে ফারজানা প্রেমিক উজ্জলের কাছে জানতে চান কে কল দিয়েছিল? উজ্জল জানান তার এক বান্ধবী কল করেছে। বিষয় স্বাভাবিকভাবে নিতে পারেনি ফারজানা। এ সময় তাদের মাঝে কিছু কথাকাটাকাটি হয়। রাতে প্রেমিকা ফারজানা প্রেমিক উজ্জলকে বিয়ের জন্য চাপ দেন।

এ সময় উজ্জল শুধু তাকেই নয়, তার অন্য প্রেমিকাকেও বিয়ে করবে বলে জানান। এ কথা বলায় প্রেমিকা ফারজানা একটু ক্ষিপ্ত হলে প্রেমিক উজ্জল কথার ছলে বলে ওঠে সে বিয়ে না করলে তার বাবাকে দিয়ে বিয়ে করাবে এতে কলেজছাত্রী ফারজানা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে প্রেমিক উজ্জল ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লে প্রেমিকা ফারজানা আক্তার পুতা দিয়ে প্রেমিক উজ্জলের মাথায় স্বজোরে আঘাত করলে উজ্জল জ্ঞান হারিয়ে ফেলেন। পরে ওই পুতা দিয়ে উজ্জলের বুকে, পিঠেসহ শরীরের একাধিক স্থানে আঘাত করে। এক পর্যায়ে মৃত্যু নিশ্চত হতে ছুরি দিয়ে প্রেমিক উজ্জলের হাতের রগ কেঠে দেন। পরে কলেজছাত্রী প্রেমিকা তার প্রেমিকের মরদেহ ঘরের মেঝেতে মাটি চাপা দিয়ে পর দিন সকালে ঢাকায় চলে যান। ঢাকায় ১০/১২ দিন অবস্থান করার পর তার পিতা-মাতা নিয়ে বাড়িতে আসেন। পরে ফারজানার পিতা তার পরিবারের অন্যান্যদের সাথে লাশ কম্বলে মুড়িয়ে বস্তা বন্দী করে গ্রামের অদূরে একটি বিলের কচুরিপানার নিচে মাটি চাপা দিয়ে দেন।

রবিবার সকালে ধর্মপুর গ্রামের অভিযান চালিয়ে ফারজানাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। রাতে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম লাখাই থানায় গিয়ে রাতভর আটক প্রেমিকা ফারজানা জিঞ্জাসাবাদ করেন। এক পর্যায়ে ভোর রাতে ফারাজানা জানান তিনি তার প্রেমিককে খুন করে লাশ গুম করে ফেলেছেন। এ সময় পুলিশ লাশের সন্ধান জানতে চাইলে আটক ফারজানা জানায় লাশের ব্যাপারে সে কিছুই জানেন না। তার বাবা এবং চাচারা বলতে পারবেন? সোমবার সকালে ফারজানার বাবা মঞ্জু মিয়াকে গ্রেপ্তার ও মাকে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়। দুপুরে ব্যাপক জিঞ্জাসাবাদের পর ফারজানার পিতা মঞ্জু মিয়া লাশের সন্ধান দেন।

লাখাই থানার ওসি এমরান হোসেন জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আটককৃতদেরকে আদালতে পাঠানো হবে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :