মুন্সীগঞ্জে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে স্কুলছাত্রকে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ২৩:০২

মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়ি আঘাতে মো. রিফাত দেওয়ান (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার রাতে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছিল।

নিহত রিফাত উপজেলার শ্রীধরপুর গ্রামের মো. নিজাম দেওয়ানের ছেলে ও বাড়ৈখালি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। ঘটনার পরপরই জড়িতরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছেন পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ই এপ্রিল শনিবার সিরাজদিখান উপজেলার শেখরনগর এলাকায় রিফাত ও তার বন্ধুদের সাথে পাশবর্তী শ্রীধরপুর এলাকার রাহুল নামে অপর এক কিশোর ও তার সহযোগিদের তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি মীমাংসায় রিফাত ও রাহুল তার বন্ধুদের নিয়ে সোমবার রাতে শ্রীধরপুর ব্রিজে আসে। এ সময় তাদের মধ্যে আবারো তর্কবিতর্কের এক পর্যায় রাহুল গ্রুপের একজন হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় রিফাত। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী ঢাকাটাইমসকে জানান, এখনো পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি। সংশ্লিষ্টরা ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল পরিদর্শন ও এলাকায় আইনশৃংখলা বাহিনী নিয়োগ করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :