মিলানে নবীগঞ্জ অ্যাসোসিয়েশনের সভাপতি টকন, সম্পাদক রউফ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ০০:১০

ইতালির মিলানে নবীগঞ্জ ওয়েলফেয়ার অ্যঅসোসিয়েশনের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় হারুন মিয়ার সভাপতিত্বে অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মামুন সাচ্ছুর পরিচালনায় এ সভা হয়। পরে উপস্থিত সকলের সম্মতিক্রমে এবং আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বর্তমান কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৯-২০২০ সালের জন্য অ্যাসোসিয়েশনের টকন চৌধুরীকে সভাপতি এবং আব্দুল রউফ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা আব্দুল আলিম, মিজানুর রহমান চৌধুরী, আজাদ মিয়া, কামাল মিয়া, আলমগীর হোসেন, আবুল ফয়েজ ও খোকন মনি প্রমুখ।

এসোসিয়েশনের কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা হলেন যথাক্রমে -

সভাপতি টকন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আজাদ মিয়া, সহ সভাপতি কামাল মিয়া, সহ সভাপতি মানসুর আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল রউফ চৌধুরী গফুর, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন সুমন, সহ সাংগঠনিক সম্পাদক শাহীর আহমেদ ও অসীম বিজয় তালুকদার, প্রচার সম্পাদক আবুল ফয়েজ, সহ প্রচার সম্পাদক বাবুল আহমেদ ও খোকন মনি, অর্থ সম্পাদক শেখ আল আমিন সহ অর্থ সম্পাদক মো সেলিম মিয়া, দপ্তর সম্পাদক হাবিব মিয়া, ক্রীড়া সম্পাদক এরশাদ মিয়া। সম্মানিত সদস্য মাহমুদ হাসান সেলন, মাসুদ মিয়া, প্রশান্ত। 

এছাড়া ও সভায় অ্যাসোসিয়েশেনের সদস্যদের আলোচনা সাপেক্ষে উপদেষ্টা কমিটি গঠন করা হয়। প্রধান উপদেষ্টা হারুন মিয়া, উপদেষ্টা মামুন সাচ্চু, আব্দুল আলিম, আব্দুল আলী, মিজানুর রহমান চৌধুরী।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :