প্রেমিকার গর্ভে অর্জুনের সন্তান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১০:২৫

বলিউডের ‘রকস্টার’ খ্যাত অভিনেতা অর্জুন রামপাল। সাবেক স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে তিনি ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন গত বছরের মে মাসে। এই দম্পতির দুটি মেয়ে সন্তান রয়েছে। সেই বিচ্ছেদের এক বছরও হয়নি। এরই মধ্যে খবর, আবার বাবা হতে চলেছেন অর্জুন।

কিন্তু কীভাবে? উত্তর হচ্ছে, বিচ্ছেদের অনেক আগে সাউথ আফ্রিকান মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা দিমিত্রিয়েদসের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অর্জুনের। সেই সম্পর্কের ফসলই চলতি বছরে আসতে চলেছে পৃথিবীতে। অর্থাৎ মা হতে চলেছেন অর্জুনের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা।

সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন অর্জুন। অন্তঃসত্ত্বা গ্যাব্রিয়েলাকে নিয়ে তিনি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এই বেবির জন্য ধন্যবাদ বেবি।’ পরে একই ছবি পোস্ট করে গ্যাব্রিয়েলা লিখেছেন, ‘তোমার কাছে কৃতজ্ঞ। তোমাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

অর্জুন তার প্রথম স্ত্রী মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন ১৯৯৮ সালে। তাদের দুই মেয়ে মাহিকা ও মায়রা। ২০১৫ সাল থেকে অর্জুন ও মেহের আলাদা থাকতে শুরু করেন। সে সময় অভিনেতা ঋত্বিক রোশনের স্ত্রী সুজান খানের সঙ্গে নাম জড়িয়েছিল অর্জুনের। কিন্তু পরে জানা যায়, তার অন্তর জুড়ে আসলে গ্যাব্রিয়েলা। এই জেরেই গত বছর পাকাপাকি ডির্ভোস হয় অর্জুন ও মেহেরের।

বলিউড সূত্রে খবর, অর্জুনের সঙ্গে তার বর্তমান প্রেমিকা গ্যাব্রিয়েলার সম্পর্ক অনেক দিনের। ২০০৯ সালে বিশ^ ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে ব্যয়বহুল আসর আইপিএল পরবর্তী পার্টিতে দেখা হয় অর্জুন-গ্যাব্রিয়েলার। তার চার বছর পর আবার তাদের দেখা হয়। তারপরই শুরু হয় ডেটিং।

অর্জুনের মা মারা যাওয়ার সময় তার পাশে দেখা গিয়েছিল গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে। সাউথ আফ্রিকান এই মডেল ও অভিনেত্রী ২০১৪ সালে সোমালি কেবলের সঙ্গে বলিউডে অভিষেক করেন। ২০১৬ সালে একটি তেলেগু ছবিতেও তার বিশেষ উপস্থিতি ছিল।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :