দেশে দারাজের বৃহত্তম সটিং সেন্টারের উদ্বোধন (ভিডিও)

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১০:৩০

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ উদ্বোধন করল দেশের সর্ববৃহৎ ই-কমার্স সর্টিং সেন্টার। মঙ্গলবার ২৩ এপ্রিল বিকালে সর্টিং সেন্টারটির উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

তেজগাঁওয়ে অবস্থিত সর্টিং সেন্টারটির আকার ৪৬,০০০ বর্গফুটেরও বেশি এবং এটিই দেশের ই-কমার্স ক্ষেত্রে সবচেয়ে বড় সর্টিং সেন্টার।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দারাজের গ্রুপের দুই চিফ এক্সিকিউটিভ অফিসার বিয়ারকে মিক্কেলসেন এবং জোনাথন ডোয়ার, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন আমরা দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারটি সফলভাবে উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। এটি অনেকটাই সম্ভব হয়েছে কাস্টমারদের দারাজের প্রতি অগাধ ভালবাসা ও বিশ্বাসের কারণে। আশা করছি দেশের সকল মানুষের ভালবাসায় আমরা ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যেতে পারব ও দারাজের আরও অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হব।

উল্লেখ্য ২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজের রয়েছে বৃহত্তম ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য ও দেশের ৩২টি জেলায় ৩৮টি ডেলিভারি হাব।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা