আইপিএল ম্যাচে গ্যালারিতে অভিনেত্রীর অদ্ভুত কাণ্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ১১:০৮ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১০:৩৬

কর্পোরেট বক্সে রীতিমতো তাণ্ডব করছিলেন ছয়জনে মিলে। আশেপাশের দর্শকরা বিরক্ত হয়ে পুলিশের কাছে অভিযোগ জানান। চলতি আইপিএলের ৩৮তম ম্যাচের ঘটনা। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল হায়দরাবাদ-কলকাতা। হাইভোল্টেজ ম্যাচ দেখতে দর্শকদের ভিড় উপচে পড়েছিল গ্যালারিতে।

ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর বাউন্ডারি-ওভার বাউন্ডারি যেন আরও রোমাঞ্চকর করে তুলেছিল এই ম্যাচটিকে। তবে কর্পোরেট বক্সের ছবিটা অন্যরকম ছিল। সেখানে ছয়জনের একটি গ্রুপ তাণ্ডব চালাতে শুরু করে। ছয়জনের সেই গ্রুপে ছিলেন তেলুগু অভিনেত্রী প্রশান্তি!

জানা গিয়েছে, তাঁরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। ম্যাচ শুরু হওয়ার পর থেকেই ওই ছয়জন একের পর এক কাণ্ড ঘটাতে শুরু করেন। দাপাদাপি থেকে শুরু করে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়া, অদ্ভুত সব কাণ্ড করছিলেন তাঁরা। তাঁদের এমন তাণ্ডবে বিরক্ত হয়ে সন্তোষ নামের এক ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তেলেগু অভিনেত্রী এবং তার বাকি ৫ বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। জানা যায়, সন্তোষ নামের ওই ব্যক্তির অভিযোগ সত্যি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সামনের সিটে বসে থাকা এক যুবকের পিঠে চড়ে বসছেন ওই অভিনেত্রী। সঙ্গে প্রচণ্ড চিৎকারও করছেন। সিসিটিভি ফুটেজের ভিডিও এর পরই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তেলেগু সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রশান্তি। তিনি আবার উপস্থাপিকা হিসাবে খ্যাত। আইপিসি ৩৪১, ১৮৮ এবং ৫০৬ ধারায় প্রশান্তিসহ তাঁর পাঁচ বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে হায়দরাবাদ পুলিশ। সমালোচনার ঝড় উঠেছে।

(ঢাকাটাইমস/২৪ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :