বিএনপি নেতা হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ১৪:৩৭ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৪:৩৩

বগুড়ায় বিএনপি নেতা মাহবুবুল আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি বগুড়া পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। বুধবার দুপুরে বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর বিচারক মোহাম্মদ বিল্লাল হোসাইন এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর আম্বার হোসেন জানান, বিএনপি নেতা শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুলকে গতকাল মঙ্গলবার ঢাকার মতিঝিল থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আমিনুলসহ চাঞ্চল্যকর এই মামলাটিতে এ পর্যন্ত মোট তিনজন গ্রেপ্তার হলো। গ্রেপ্তার অপর দুই আসামি পায়েল ও রাসেল ইতোমধ্যেই হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর বাজার এলাকায় বিএনপি নেতা শাহীনকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এর কিছু সময় পরই তার মৃত্যু হয়।

ঘটনার দুইদিন পর ১৬ এপ্রিল নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে আমিনুল ইসলামকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখ করে ১১জনের নামে একটি মামলা করেন। বগুড়া মটর মালিক গ্রুপের চলমান বিরোধ নিয়ে শাহীনকে হত্যা করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :