দৌড়বিদ ঊষার চরিত্রে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৪:৩৮

বলিউডের পরিচালক-প্রযোজকরা বর্তমানে বায়োপিক নির্মাণের দিকে ঝুঁকছেন। ২০১৪ সালে প্রিয়াঙ্কা চোপড়া করেছিলেন বক্সার ‘মেরি কম’-এর বায়োপিক। গত বছর মুক্তি পেয়েছিল রণবীর কাপুর অভিনীত নায়ক সঞ্জয় দত্তের বায়োপিক। বর্তমানে চলছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক ‘৮৩’-এর শুটিং। এটাতে অভিনয় করছেন রণবীর সিং।

এদিকে আবার দীপিকা পাড়ুকোন করছেন এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের বায়োপিক ‘ছপাক’-এর কাজ। নির্মাণের অপেক্ষায় রয়েছে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার জীবনী। সব মিলিয়ে ইন্ডাস্ট্রিতে বায়োপিকের ছড়াছড়ি। এরই মধ্যে খবর, ভারতীয় দৌড়বিদ পিটি ঊষার জীবনের উপর নির্মিত হতে যাচ্ছে সিনেমা। সেখানে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ।

এই ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন রেবতী এস বর্মা। ক্যাটরিনাকে সেখানে দেখা যাবে নাম ভূমিকায়। তার মাধ্যমে রুপালি পর্দায় ফুটিয়ে তোলা হবে দৌড়বিদ পিটি ঊষার জীবনের নানা উঠাপড়া। এই ছবির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন বলিউডের অস্কার জয়ী কিংবদন্তী সংগীত পরিচালক এ আর রহমান।

সম্প্রতি ক্যাটরিনাকে ছবির চিত্রনাট্য পড়ে শোনানোর জন্যে মুম্বাই গিয়েছিলেন পরিচালক রেবতি এস বর্মা। বলিউড সূত্রে খবর, প্রাথমিকভাবে চিত্রনাট্য ভালো লেগেছে ক্যাটরিনার। তবে তিনি বর্তমানে অন্য ছবির কাজে ব্যস্ত থাকায় বায়োপিকটির শুটিং শুরু করতে পারছেন না।  

২০১৪ সালে এই বায়োপিকটি নির্মাণের কথা ছিল রেবতি এস বর্মার। সে সময় পিটি ঊষার চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে নাকি প্রস্তাবও দেয়া হয়েছিল। কিন্তু তার হাতে ‘মেরি কম’ থাকায় এই ছবির কাজ ফিরিয়ে দিয়েছিলেন নায়িকা। এবার সেই চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। যদিও এ ব্যাপারে ‘বলিউডের শিলা’ এখনও কোনো বক্তব্য দেননি।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :