আটকাই রইল ‘পিএম নরেন্দ্র মোদি’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৮:৪২

লোকসভার ভোট শেষ না হওয়া পর্যন্ত কোনো মতেই মুক্তি পাবে না নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। সুপ্রিম কোর্টে তা জানিয়ে দিল দেশটির নির্বাচন কমিশন। ফলে ১৯ মে’র আগে বিবেক ওবেরয় অভিনীত এই ছবি যে মুক্তি পাবে না, তা একপ্রকার স্পষ্ট হয়ে গেল। যদিও শুক্রবার এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সুপ্রিম কোর্ট।

বিরোধীদের করা মামলার পরিপ্রেক্ষিতে গত ১৫ এপ্রিল নির্বাচন কমিশনকে মোদির বায়োপিক দেখার নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট। নির্দেশ ছিল, ছবিটি দেখার পর কমিশন তাদের সিদ্ধান্ত মুখবদ্ধ খামে আদালতের কাছে জমা দেবে। সেই নির্দেশ অনুযায়ী, ‘পিএম নরেন্দ্র মোদি’ লেখা খামের ভেতরে কমিশন তাদের সিদ্ধান্ত জমা দেয় সুপ্রিম কোর্টের কাছে।

ভারতীয় নির্বাছন কমিশন সূত্রে জানানো হয়, দেশটির বর্তমান প্রধানমন্ত্রী মোদির বায়োপিক এখন মুক্তি দেয়া যাবে না। সেই পুরনো সিদ্ধান্তেই অটল থাকছেন তারা।

গত ১১ এপ্রিল মোদির বায়োপিকের ওপর নিষেধাজ্ঞা জারি করে নির্বাচন কমিশন। কারণ নির্বাচনের কারণে সারা দেশ জুড়ে আদর্শ আচরণবিধি চালু রয়েছে। যদিও কমিশনের সিদ্ধান্তের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় ছবির নির্মাতারা।

কিন্তু ছবিটি আদর্শ আচরণবিধি লঙ্ঘন করছে কিনা সেই সিদ্ধান্ত নেয়ার অধিকার নির্বাচন কমিশনের ওপরই ছেড়ে দেয় সুপ্রিম কোর্ট। বুধবার সেই সিদ্ধান্তই সুপ্রিম কোর্টে জানিয়ে দিয়েছে কমিশন।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :