ভারতে ক্ষমতায় যেই আসুক সম্পর্ক ভালো থাকবে: গওহর রিজভী

প্রকাশ | ২৪ এপ্রিল ২০১৯, ১৯:০৭ | আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ১৯:১১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি,ঢাকাটাইমস

ভারতের ক্ষমতার পালাবদলে যে দলই আসুক না কেন বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে বলে অভিমত দিয়েছেন ড. গওহর রিজভী। দেশটির ক্ষমতায় রাজনৈতিক দলের বদল ঘটলেও বাংলাদেশের সঙ্গে কোনো বিভেদ হবে না বলেও মনে করছেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

গওহর রিজভী বলেন, নির্বাচন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। সেখানে বিজেপি-কংগ্রেস যে কেউ ক্ষমতায় আসুক বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এর কারণ হলো আমাদের এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।

তিনি আরও বলেন,নতুন সরকার নতুন ম্যান্ডেট নিয়ে আসবে। মোদি সাহেব আসুক বা যে কেউ আসুক আমাদের সম্পর্ক সবসময় ভালো থাকবে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ। এতে স্বাগত বক্তব্য রাখেন ডা.আশীষ চক্রবর্তী।

এফবিসিসিআইর পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর ও সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও পাঁচজন সুবিধা বঞ্চিত শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/বিইউ)