আন্তঃনগর ট্রেনের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ২০:০৬

চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি, জেলাবাসীর যৌথ ব্যানারে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে এই মানববন্ধন পালন করা হয়।

এই সময় বক্তারা বলেন, ‘২০১১ সালের ২৩ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জের এক জনসভায় প্রতিশ্রুতি দিয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি আন্তঃনগর ট্রেন চালু করা হবে। কিন্তু প্রধানমন্ত্রীর ঘোষণা সত্ত্বেও আজও চালু হয়নি সার্ভিসটি।’

এছাড়া অবিলম্বে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন করে চাঁপাইনবাবগঞ্জের প্রায় ১৭ লাখ মানুষের প্রাণের দাবিটি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রেলমন্ত্রী ও রেল কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান বক্তারা।

রেললাইন সংস্কার, আমনুরায় বাইপাস রেললাইন নির্মাণ, স্টেশনের অবকাঠামো উন্নয়ন, ফুটওভার ব্রিজ নির্মাণ করা হলেও আমলাতান্ত্রিক জটিলতার কারণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হয়নি বলেও আক্ষেপ বক্তাদের।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা ও সদস্য সচিব মনিরুজ্জামান মনির, নারী নেত্রী সাকিনা খাতুন পারুল, মনিম উদ দৌলা চৌধুরী, নজরুল ইসলাম, মিজানুর রহমান মিজান, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমানসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/টিএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :