পাকিস্তানি কিশোরী ধর্ষণে দুই আসামি রিমান্ডে

প্রকাশ | ২৪ এপ্রিল ২০১৯, ২০:২০

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলে পাকিস্তানি কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আল আমীন ও তার ভাই সুমনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোপালপুর আমলি আদালতের বিচারক রুপম কুমার দাস এই রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে আল আমিনের মা জামিন আবেদন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে। ওই কিশোরীর মা আসামিদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এর আগে মঙ্গলবার কুড়িগ্রাম থেকে আল আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব। বুধবার ওই আসামিকে মামলার তদন্ত কর্মকর্তা কোর্ট হাজতে পাঠান। মঙ্গলবার বিকালে ওই কিশোরীর দোভাষীর মাধ্যমে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন মাহবুবের কাছে জবানবন্দি দিয়েছেন। বর্তমানে ওই কিশোরী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র সাহা বলেন, ‘বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার পর এর ফলাফল জানা যাবে।’

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গোপালপুর থানার এসআই সাদেকুর রহমান জানান, আদালতে আসামি আল আমিন ও তার ভাইয়ের সাত দিনের রিমান্ড চাওয়া হয়। পরে আদালত তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/টিএ)