ডি ভিলিয়ার্স তাণ্ডবে বেঙ্গালুরুর জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ১০:০৬

চিন্নাস্বামী স্টেডিয়ামে পাঞ্জাবকে ১৭ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০২ রান করে বিরাট কোহলির দল। জবাবে পাঞ্জাব ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

আইপিএলে বুধবার মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কিংস ইলেভেন পাঞ্জাব। রান পাননি ক্যাপ্টেন কোহলি। ৮ বলে ১৩ রান করে মুহাম্মদ শামির বলে আউট হয়ে যান বিরাট। অপর ওপেনার পার্থিব প্যাটেল ২৪ বল খেলে ৪৩ রান করেন। তাঁর এই ইনিংসে রয়েছে ৭টি চার এবং ২টি ছক্কা।

চমক দেখান এবি ডি ভিলিয়ার্স। তার ৪৪ বলে ৮২ রানের ইনিংস ছিল মনে রাখার মতো। ৭টি ছক্কা এবং ৩টি চার দিয়ে সাজানো তাঁর এই ইনিংস। এছাড়া বেঙ্গালুরুর হয়ে মার্কাস স্টয়নিস করেন ৪৬ রান। ২টি চার এবং ৩টি ছক্কা মেরে ৩৪ বলে এই রান করেন মার্কাস। ডি ভিলিয়ার্স ও স্টয়নিসের ঝড়ো ইনিংসের সুবাদেই বেঙ্গালুরু ২০০ রানের গণ্ডি টপকে যায়। পাঞ্জাবের হয়ে শামি, মুরুগান অশ্বিন, রবীচন্দ্রন অশ্বিন এবং ভিলজোন প্রত্যেকে একটি করে উইকেট শিকার করেন।

পাঞ্জাবও শুরুটা ভালোই করেছিল। তাল কেটে যায় ক্রিস গেইল ২৩ রানে আউট হয়ে যেতেই। লোকেশ রাহুল ২৭ বলে ৪২ রান করে আউট হয়ে যান। মারেন ৭টি চার এবং ১টি ছক্কা। ২১ বলে ৩৫ রান করে আউট হয়ে যান মায়াঙ্ক আগরওয়াল। মায়াঙ্ক আউট হতেই মাঠে ধামাকা দেখাতে শুরু করে দেন ডেভিড মিলার এবং নিকোলাস পুরান।

ডেভিড মিলার মাত্র ২৪ রান করেই আউট হয়ে যান। কিন্তু মারমুখী মেজাজে দেখা যায় নিকোলস পুরানকে। ২৮ বলে ৪৬ রানের একটা দুর্দান্ত ইনিংস উপহার দিয়ে যান। কিন্তু পুরান আউট হতেই ম্যাচের তাল কেটে যায়। অশ্বিন নেমেই ফিরে যান প্যাভিলিয়নে। ভিলজোয়েনও শূন্য রান করে আউট হয়ে যান। মন্দ্বীপ সিং এবং মুরুগান অশ্বিন আর ম্যাচ জেতাতে পারেননি। ৭ উইকেটে ১৮৫ রানেই থেমে যায় পাঞ্জাবের ইনিংস। বেঙ্গালুরুর হয়ে ৩টি উইকেট তুলে নেন উমেশ যাদব। ১১ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে বেঙ্গালুরু এখন পয়েন্ট টেবিলে সপ্তম অবস্থানে আছে। আর ১১ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে পাঞ্জাব আছে পঞ্চম অবস্থানে।

(ঢাকাটাইমস/২৫ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :