মিলার সংসার ‘ভাঙেননি’ নওশীন

প্রকাশ | ২৫ এপ্রিল ২০১৯, ১২:৩২

বিনোদন প্রতিবেদক

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন নাট্য অভিনেত্রী নওশীন। কণ্ঠশিল্পী মিলার সংসার ভাঙার জন্য সম্প্রতি নওশীনকে দায়ী করা হয়। তার প্রেক্ষিতে অভিনেত্রী জানিয়ে দিলেন, ‘মিলা যে অভিযোগ করেছে তা একেবারেই মিথ্যা। সে কেন আমাকে তাদের মধ্যে জড়াচ্ছে বুঝতে পারছি না। এর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।’

গত বুধবার রাজধানীর বেইলি রোডের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশের অন্যতম পপ গায়িকা মিলা। সেখানে তিনি অভিযোগ করেন, অভিনেত্রী নওশীনের সঙ্গে তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির অবৈধ সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরেই ভাঙন ধরে তাদের সংসারে। ডিভোর্স হয়ে যায় মিলা ও পারভেজের।

সংবাদ সম্মেলনে প্রমাণ হিসেবে নওশীনের সঙ্গে মোবাইল ফোনে বাকবিত-ার একটি রেকর্ড উপস্থিত সবাইকে শোনান গায়িকা মিলা। সেই রেকর্ডে শোনা যায়, পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক থাকার কথা স্বীকার করছেন নওশীন। তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পাওয়ার পর সে বিষয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানালেও কোনো সুরাহা হয়নি বলে উল্লেখ করেন মিলা।

গায়িকা আরও বলেন, ‘নওশীন ও হিল্লোল উল্টো আমার নামে সাইবার ক্রাইমে অভিযোগ করেন। পরে সংস্থাটি থেকে আমাকে বলা হয়, এসব নিয়ে প্রকাশ্যে কথা না বলাই ভালো।’ প্রশ্ন রেখে মিলা বলেন, ‘নওশীন শোবিজের মেয়ে হয়ে সেই জগতেরই আরেকটা মেয়ের স্বামীকে নিয়ে এমন করল। আমরা শোবিজের মেয়েরা তাহলে কোথায় যাবো?’

দীর্ঘ ১০ বছর প্রেম করার পর ২০১৭ সালের ১২ মে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন সংগীত তারকা মিলা। কিন্তু এক দশকের সে চেনা-জানা বিলীন হয়ে যায় মাত্র পাঁচ মাসে। ওই বছরের সেপ্টেম্বরে ডিভোর্স হয়ে যায় পারভেজ ও মিলার। একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কের অভিযোগ এনে স্বামীর ঘর ছাড়েন গায়িকা। মিলার অভিযোগ, তাদেরই অন্যতম অভিনেত্রী নওশীন।

ঢাকাটাইমস/২৫এপ্রিল/এএইচ