মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ১৪:৫৩

পাইরেসির সাম্প্রতিকতম শিকার বহু প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’। মুক্তির দুইদিন আগেই কুখ্যাত পাইরেসি ওয়েবসাইট TamilRockers গোটা ছবিটির ক্যাম প্রিন্ট অনলাইনে ফাঁস করে দিয়েছে। ফ্রিতে ডাউনলোডের অপশনও দেয়া হয়েছে তাতে।

অ্যাভেঞ্জার্স নিয়ে উন্মাদনা তুঙ্গে গোটা বিশ্বের দর্শকদের মধ্যে। ভারতে গত রবিবার বেলা ১২টার মধ্যেই শেষ হয়ে যায় এর অ্যাডভান্স বুকিং। নয়ডা থেকে বেঙ্গালুর, পুনে, মুম্বাই কোথাও কোনো সিনেমা হলের একটি সিটও ফাঁকা নেই। সারারাত লাইন দিয়েও টিকিট পাননি অনেকে।

এর জন্য অনেককেই দুঃখ প্রকাশ করতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। যার জন্য অ্যাভেঞ্জার্স ভক্তদের ধন্যবাদ জানায় বুক মাই শো। ভক্তদের পাগলামির চোটে রাতে সাইটও বসে গিয়েছিল বুক মাই শোয়ের। মনে করা হচ্ছে, প্রথম দিনেই ভারতে ৪০ কোটি টাকা ব্যবসা করবে এই মুভি।

শুক্রবার বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’। ছবিটি দেখা যাবে বাংলাদেশের মাল্টিপ্লেক্সগুলোতেও। এর আগে গত সোমবার রাতে লস অ্যাঞ্জেলেসে হয়েছে এটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস ইভানসের এই ছবি দেখে আপ্লুত দর্শক। বিভিন্ন রিভিউতে ধরা পড়েছে উচ্ছ্বসিত প্রশংসা।

ঢাকাটাইমস/২৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :