জায়ানের মৃত্যু: শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রীর ফোন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ১৯:৫৫
দুই দেশের প্রধানমন্ত্রী (ফাইল ছবি)

ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে শ্রীলংকায় ইস্টার সানডেতে রক্তক্ষয়ী সন্ত্রাসী হামলায় তার নিকটাত্মীয় জায়ান চৌধুরীসহ হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং সমবেদনা জানান। খবর বাসসের।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেন।

প্রেস সচিব বলেন, এ সময় শেখ হাসিনা ডা. শেরিংকে ফোন করার জন্য ধন্যবাদ জানান। এ সময় ভুটানের প্রধানমন্ত্রীও তার সাম্প্রতিক বাংলাদেশ সফরের কথা স্মরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী শ্রীলংকার রাজধানী কলম্বোয় ইস্টার সানডেতে গির্জা ও হোটেলসহ কয়েকটি স্থাপনায় একযোগে সন্ত্রাসী বোমা হামলার ঘটনায় নিহত হয়।

শেখ ফজলুল করিম সেলিমের মেয়ে শেখ সোনিয়া ও মশিউল হক চৌধুরী দম্পতির বড় সন্তান জায়ান চৌধুরী রাজধানী উত্তরার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওই ঘটনায় জায়ানের বাবা মশিউল হক চৌধুরীর গুরুতর আহত হয়। হামলায় তার কিডনি ও লিভারে স্লিন্টার বিদ্ধ হয়।

মশিউল ও শেখ সোনিয়া শ্রীলংকায় দুই সন্তান নিয়ে অবকাশ কাটাতে গিয়েছিলেন। হামলার সময় হোটেল কক্ষে তার মা ও ছোট ভাই অবস্থান করছিল।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :