নুসরাত হত্যা: শাকিল গ্রেপ্তার, শাহাদাত ফের রিমান্ডে

ফেনী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ২০:২৮

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে আরেক আসামি শাহাদাত হোসেন শামীমের আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে এই রিমান্ড মঞ্জুর হয়।

গ্রেপ্তার শাকিল সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ও উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার প্রবাসী রুহুল আমিনের ছেলে। শাকিলসহ এই হত্যা মামলায় গ্রেপ্তার ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২২ জনে।

রিমান্ডে যাওয়া শাহাদাতকে গত ১৩ এপ্রিল ময়মনসিংহের ভালুকা থেকে গ্রেপ্তার করে পিবিআই। ওই দিন সন্ধ্যায় শাহাদাত ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

নুসরাত হত্যা মামলায় এ পর্যন্ত ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে আটজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

অপরদিকে সোনাগাজী ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি রুহুল আমিনকে পাঁচ দিনের রিমান্ড শেষে আজ আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠায়।

গত ৬ এপ্রিল নুসরাত জাহান রাফি পরীক্ষা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে গিয়ে আগুন ধরিয়ে দেয়। গুরুতর অবস্থায় ওই দিন রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১০ এপ্রিল তিনি মারা যান।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :