উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ২০:৩১

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার ৪৩ জন করে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং ৪২ জন সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

অনুষ্ঠানে চট্টগ্রামের সীতাকুণ্ড, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, মিরসরাই, রাউজান, পটিয়া, বোয়ালখালী, আনোয়ারা, বাঁশখালী ও হাটহাজারী, কক্সবাজার সদর, মহেশখালী, পেকুয়া, রামু, টেকনাফ, উখিয়া ও চকরিয়া, বান্দরবান সদর, রুমা, আলীকদম, রোয়াংছড়ি, থানচি, লামা ও নাইক্ষ্যংছড়ি, খাগড়াছড়ির সদর, পানছড়ি, রামগড়, মহালছড়ি, দীঘিনালা, মাটিরাঙা, মানিকছড়ি ও লক্ষীছড়ি এবং রাঙামাটি সদর, বাঘাইছড়ি, লংগদু, রাজস্থলী, কাউখালী, নানিয়ারচর, জুরাছড়ি, বিলাইছড়ি, বরকল ও কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ পড়ানো হয়।

তবে শপথ হয়নি কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদের।

স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্ত্তীর পরিচালনায় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ এবং চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/ব্যুরো/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :