এইউডব্লিউ চট্টগ্রামের সপ্তম সমাবর্তন ১১ মে

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৯, ২২:২৮

আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান (এইউডব্লিউ) চট্টগ্রামের ৭ম সমাবর্তন ১১ মে (শনিবার) বেলা ২টায় হোটেল রেডিসন ব্লু, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

সমাবর্তনে সভাপতিত্ব করবেন এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান-এর চ্যান্সেলর চেরী ব্লেয়ার এবং বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি।

সমাবর্তন বক্তা থাকবেন আফগানিস্তানের প্রেসিডেন্টের প্রধান উপদেষ্টা ও অর্থমন্ত্রী মুহাম্মদ হুমায়ন কাইয়ুমী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

পাশাপাশি এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান-এর পক্ষ থেকে সমাবর্তন বক্তা প্রফেসর মুহাম্মদ হুমায়ন কাইয়ুমীকে ‘ডক্টর অব লজ’ এবং প্রফেসর রেজওয়ানা চৌধুরী বন্যাকে ‘ডক্টর অব আর্টস’ সম্মানসূচক ডিগ্রি প্রদান করা হবে।

এবারের সমাবর্তনে বাংলাদেশসহ ১২টি দেশের ১০০ জন শিক্ষার্থীকে গ্র্যাজুয়েট সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হবে। দেশগুলো হলো: ভারত, পাকিস্তান, আফগানিস্তান, মিয়ানমার, নেপাল, ফিলিস্তিন, যুক্তরাষ্ট্র, কম্বোডিয়া, শ্রীলঙ্কা, ভিয়েতনাম, ভুটান এবং বাংলাদেশ।

এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর নির্মলা রাও  এবং বোর্ড অব ট্রাস্টিজ-এর পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :