মুক্তি পেল ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১০:৩৫

শুক্রবার বিশে^র বিভিন্ন দেশে মুক্তি পেল অ্যাভেঞ্জার্স সিরিজের সর্বশেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’। মার্কিন মুলুকসহ বিভিন্ন দেশের পাশাপাশি এই ছবি নিয়ে উন্মাদনার কমতি নেই প্রতিবেশী দুই দেশ ভারত এবং বাংলাদেশে। মার্ভেল সুপারহিরো মুভিজের সবচেয়ে বড় হিট আসার সম্ভাবনা রয়েছে ছবিটি থেকে। সেখানে মৃত্যু হবে ক্যাপ্টেন আমেরিকার।

ছবির মুক্তিকে সামনে রেখে গত রবিবার থেকে ভারতে শুরু হয় টিকিট বিক্রি। ওইদিনই হাউজফুল হয়ে যায় দেশটির প্রতিটি সিনেমা হল। রবিবারই শেষ হয়ে যায় সমস্ত অগ্রিম টিকিট বিক্রি। উত্তেজনা পৌছায় চরমে। মুম্বাই থেকে দিল্লি, বেঙ্গালুর, কলকাতা- টিকিট না পেয়ে হতাশা ব্যক্ত করেন এসব রাজ্যের ভক্তরা।

ভারতে টিকিটের জন্য সারারাত দাড়িয়ে থাকে মানুষ। যার ফলে বসে যায় টিকিট কাটার অনলাইন সাইটও। তারপরও রাত সাড়ে তিনটা পর্যন্ত দাড়িয়ে থেকে টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করেন লাখো অ্যাভেঞ্জার্স প্রেমী। সেই ক্ষোভ তারা উগরে দেয় সোশ্যাল মিডিয়ায়।

একই অবস্থা হয় ঢাকার মাল্টিপ্লেক্স সিনেমা হলগুলোতেও। বুধ ও বৃহস্পতিবার রাজধানীতে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর টিকিট নিয়ে রীতিমতো হুড়োগুড়ি লেগে যায়। সারাদিন লাইনে দাড়িয়ে থেকে একপ্রকার যুদ্ধ করে টিকিট সংগ্রহ করতে হয়েছে সিনেপ্রেমীদের। ভারতের মতো ঢাকার প্রতিটি মাল্টিপ্লেক্সের প্রতিটি শো-ই হাউজফুল হয়ে যায়।

এদিকে মুক্তি দুইদিন আগে পাইরেসির শিকার হয় বহু প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’। বুধবার গোটা ছবিটির ক্যাম প্রিন্ট অনলাইনে ফাঁস করে দেয় ভারতের কুখ্যাত পাইরেসি ওয়েবসাইট ‘তামিল রকার্স’। ফ্রিতে ডাউনলোডের অপশনও দেয়া হয় সেখানে।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :