ফেসবুক প্রেমের পরিণতি নিয়ে নাটক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ১১:৪৩ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১১:৩৪

সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকের কল্যাণে অনেক অচেনা মানুষ বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয়। এদিকে আবার চেনা-অচেনা অনেক তরুণ-তরুণী প্রেমের সম্পর্কে জড়াচ্ছেন। এই সম্পর্ক নিয়ে ঘটছে নেতিবাচক ঘটনাও। ফেসবুকের মাধ্যমে এমন সম্পর্কের পরিণতি কী হতে পারে তা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘নেট লাভ’।

মুরাদ পারভেজের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করছেন রিন্টু পারভেজ। এতে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, তাসনিয়া ফারিন, আর এ রাহুল ও মেঘা শ্রুতি।

নাটকের গল্পে দেখা যাবে, তিনজন প্রতারক চক্রের একটি দল ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করেন। সেই দলের দুই সদস্য আর এ রাহুল ও ফারিন। অর্থ জোগাড় করতে তাদের টার্গেট হয় ইরফান সাজ্জাদ। ইরফানের সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ফারিন।

গল্পের একপর্যায়ে ইরফানের বাসায় যায় ফারিন। পরবর্তীতে কৌশলে নতুন পরিচয়ে রাহুল ও মেঘা শ্রুতিকে সেই বাসায় নিয়ে যায়। অতপর শুরু হয় নাটকীয়তা। সেই নাটকীয়তা কী, তা জানার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

সম্প্রতি ঢাকার লালমাটিয়ায় নাটকটির শুটিং শেষ হয়েছে। চলছে সম্পাদনার কাজ। ফিল্ম হকার প্রযোজিত নাটকটি শিগগির একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :