শঙ্কায় অর্জুন-মালাইকার বিয়ে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১৪:৫০

গত বছর থেকেই বলিউডের বাতাস গরম অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ে খবরে। দীর্ঘ দিন ধরে বয়সে ছোট অর্জুনের সঙ্গে প্রকাশ্যে প্রেম করে বেড়াচ্ছেন সালমান খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী আইটেম গার্ল মালাইকা। তাদের সম্পর্কে সবুজ সংকেত দিয়েছিল অর্জুনের পরিবারও। যার কারণে গুঞ্জন উঠেছিল, এপ্রিলে খ্রিষ্টান মতে বিয়ে সেরে ফেলবেন অসম এ জুটি।

কিন্তু কয়েকদিন আগে বিয়ের এই গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে দেন ‘চাল ছাইয়া ছাইয়া’ তারকা মালাইকা। সাফ জানিয়ে দেন, অর্জুনকে তিনি বিয়ে করছেন না। তাতে বলিউডের গরম আবহাওয়া কিছুটা হলেও ঠান্ডা হয়। এবার অর্জুনও হাটলেন তার সিনিয়র প্রেমিকা মালাইকার পথে। জানালেন, আপাতত বিয়ের ইচ্ছা তার নেই। তাতে শুরু হয়েছে নতুন গুঞ্জন। তাহলে কি বিয়ে করছেন না অর্জুন-মালাইকা?  

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, ‘আমার বয়স সবে ৩৩। এখনই বিয়ে করার কোনো ইচ্ছা নেই। বিয়ে করলে তো সবাই জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। আপাতত কেরিয়ারের দিকে মনযোগ দিতে চাই।’ মালাইকার সঙ্গে বিয়ের প্রশ্নে নায়ক বলেন, ‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই।’

তবে বলিউড মহলের অন্দরে ফিসফাস, বিয়ের দিক থেকে সবার নজর অন্যদিকে ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই ধরনের মন্তব্য করছেন অর্জুন এবং মালাইকা। কেউ কেউ আবার মনে করছেন, তারা হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন। আবার দুই তারকার বিয়ে আদৌ হবে কি না, তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে কোনো কোনো মহলে।

১৯৯৮ সালে অভিনেতা ও প্রযোজক আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাদের এক ছেলে রয়েছে। ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় আরবাজ-মালাইকার। গুঞ্জন রয়েছে, অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই সংসার ভেঙেছিল মালাইকার। যদিও আরবাজ-মালাইকা কেউই ব্যাপারটা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। শোনা যায়, ডিভোর্সের পরেও আরবাজের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :