পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে কলেজছাত্রী ধর্ষণে মামলা

পিরোজপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১৯:৪৩

এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে ওই ছাত্রী মঠবাড়িয়া থানায় এ মামলা করেন। ধর্ষণে সহায়তায় কনস্টেবলের বড় বোন বিলাসী বেগমকেও মামলার আসামি করা হয়। পুলিশ বিলাসী বেগমকে বুধবার গ্রেপ্তার করে।

অভিযুক্ত পুলিশ কনস্টেবলের নাম আলী ঘরামী। তার বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বয়াতীর হাট গ্রামে। বর্তমানে তিনি ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় কর্মরত।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুরের একটি কলেজের অনার্স পড়ুয়া ছাত্রীর সঙ্গে এক বছর পূর্বে পরিচয় হয় কনস্টেবলের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি কনস্টেবল ছুটিতে গ্রামের বাড়ি (মঠবাড়িয়া) আসার পর ওই মেয়েটিকে নিয়ে পৌর শহরে তার বড় বোনের (বিলাসী বেগম) বাসায় নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনার পর মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে অস্বীকৃতি জানাতে থাকে। পরে নিরুপায় ছাত্রীটি কনস্টেবলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিলে মঠবাড়িয়া থানার এসআই হেমায়েত হোসেন খান ছাত্রীটিকে তার বাড়িতে পাঠিয়ে দেয়।

তারা আরও জানায়, এই ক্ষোভে মেয়েটি ঘুমের ওষুধ খেয়ে মঙ্গলবার আত্মহত্যার চেষ্টা চালালে তার স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঠবাড়িয়া থানার এসআই হেমায়েত হোসেন খান বলেন, ওই ছাত্রীকে সেখান থেকে উদ্ধার করে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, কলেজছাত্রীর করা মামলার এক আসামি বিলাসী বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, কলেজছাত্রীর মেডিকেল টেস্ট বৃহস্পতিবার পিরোজপুর সিভিল সার্জনের কার্যালয়ে সম্পন্ন হয়। গ্রেপ্তার হওয়া মূল আসামির বোন বিলাসীকে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ এপ্রিল/ টিএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :