সৈয়দপুরে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ২২:০৬

নীলফামারীর সৈয়দপুর উপজেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য আবু বিন আজাদ শাওনের বিরুদ্ধে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে একটি মামলা করা হয়।

বৃহস্পতিবার রাতে সৈয়দপুরের বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই ছাত্রীকে উত্ত্যক্ত করায় মামলাটি করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ ঘটনায় শাওনকে যুবলীগ সৈয়দপুর উপজেলা আহ্বায়ক কমিটি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানান কমিটির আহ্বায়ক দিল নেওয়াজ খান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, দুই ছাত্রী তাদের সহপাঠীকে নিয়ে গত ১৯ মার্চ বিকালে রাউটার কেনার জন্য সৈয়দপুর প্লাজায় যায়। এ সময় যুবলীগ নেতা শাওন ওই ছাত্রীদের উত্ত্যক্ত করলে সহপাঠী বন্ধুটি এর প্রতিবাদ করায় তাকে লাঞ্ছিত করে। এরপর ওই নেতা প্রায়দিনই বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের সামনে গিয়ে তাদের উত্ত্যক্ত করায় দুই ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি অবগত করেন।

এ ঘটনায় বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার নাসির উদ্দিন থানায় আবু বিন আজাদ শাওনকে অভিযুক্ত করে মামলা করেন।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান যুবলীগ নেতার বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যুবলীগ সৈয়দপুর উপজেলা কমিটির আহবায়ক দিল নেওয়াজ খান জানান, বিভিন্ন অভিযোগ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আবু বিন আজাদ শাওনকে গত বুধবার কমিটির সভায় সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/টিএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :