টাঙ্গাইলে ডিবি পরিচয়ে বাসে ছিনতাইকালে আটক

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৯, ২১:১৩

টাঙ্গাইলের কালিহাতীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে কুষ্টিয়াগামী একটি বাসে ছিনতাইয়ের চেষ্টা করায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় পালিয়ে গেছে তার কয়েক সঙ্গী।

শনিবার দুপুরে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এসবি পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম আবু তালেব। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য বলে জানা গেছে।

আবু তালেব গাজীপুর জেলার আশুলিয়ার ডেন্ডাবর পল্লী বিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে। ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে সেনা সদস্য আবু তালেব অবসর গ্রহণ করেন।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এসবি পরিবহনের ওই বাসটি আশুলিয়া এলাকায় পৌঁছালে দুটি মাইক্রোবাসযোগে ডিবি পরিচয়ধারী পাঁচ ব্যক্তি বাসটি থামিয়ে ভেতরে প্রবেশ করেন। এ সময় ডিবি পরিচয়ধারী ওই ব্যক্তিরা কুষ্টিয়ার ১০-১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী পরিচয় দিয়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। এ সময় ওই গরু ব্যবসায়ীদের জোরপূর্বক নামানো চেষ্টাকালে গাড়ি চালক ও সুপারভাইজার ডিবি পুলিশ নিশ্চিতের দাবি জানালে ডিবি পরিচয়ধারীদের চার ব্যক্তি লাফিয়ে বাস থেকে নেমে পরেন। তবে কুষ্টিয়াগামী গাড়ির চালক কৌশলে ডিবি পরিচয়ধারী ওই ছিনতাইকারী চক্রের সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে নিয়ে দ্রুত বাসটি চালিয়ে এসে এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বরে থামান। এ সময় ওই চালক বিষয়টি কালিহাতী পুলিশকে অবগত করেন। এ সংবাদের ভিত্তিতেই পুলিশ অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তালেবকে আটক করে কালিহাতী থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/২৭এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :