সীমান্তে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৮

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯, ০৮:৩৬

বাগেরহাটের চিতলমারী ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা সীমান্তে শনিবার সকাল ১০টার দিকে জমির ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আটজন আহত হয়েছেন। তাদের

চিতলমারী ও নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে দুই উপজেলা পুলিশের টহল অব্যাহত আছে।

বাগেরহাটের চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য কৃষ্ণপদ রায় জানান, শনিবার সকাল ১০টার দিকে নাজিরপুরের মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিমবানিয়ারী গ্রামের সমীর বিশ্বাস ও এমাদুল শিকদারের নেতৃত্বে শতাধিক গ্রামবাসী চিতলমারী উপজেলার উমাজুড়ি ও বানিয়ারী গ্রামের ধান কাটতে আসে। তাদের বাধা দিলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উমাজুড়ি গ্রামের লিয়াকত মোল্লার ছেলে শরিফুল, হাতেম আলীর ছেলে লিয়াকত মোল্লা, সিরাজ মোল্লার ছেলে মাসুমসহ বেশ কয়েকজন আহত হন।

অন্যদিকে নাজিরপুর উপজেলার পশ্চিমবানিয়ারী গ্রামের সন্তোষ বিশ্বাসের ছেলে সমীর বিশ্বাস জানান, চিতলমারী উপজেলার উমাজুড়ি গ্রামবাসী তাদের প্রায় আড়াইশ’ বিঘা (স্থানীয়ভাবে ৮০ শতকে এক বিঘা) জমির ধান কেটে নেয়ার সময় বাধা দিলে তাদের গ্রামের সমর বিশ্বাসের মেয়ে নুপুর বিশ্বাস, মোবারক শিকদারের ছেলে এমাদুল শিকদার, হরষিত বিশ্বাসের ছেলে সমর বিশ্বাস, ভিষ্মদেব বিশ্বাসের ছেলে বিদ্যুৎ বিশ্বাস ও বিধান বিশ্বাসসহ আরও চারজনকে পিটিয়ে আহত করা হয়।

উত্তেজনাকর এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুসাঈদ, নাজিরপুরের সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাৎ হোসেন, পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাঈনুল হাসান, চিতলমারী থানার পরিদর্শক অনুকুল সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :